ঢাকা, রবিবার, ১২ মে, ২০২৪

ভাবলাতলা নিউমার্কেটে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কলাপাড়া উপজেলার ধুলাসার ইউনিয়নে সুজন (২০) নামের এক নরসুন্দরের মৃতদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ। সোমবার রাত সাড়ে ৭ টায় বাবলাতলা কলেজ রোড সেলুনের দোকানে ঝুলন্ত অবস্থায় মৃতদেহ উদ্ধার করেন।


পার্শ্ববর্তী উপজেলার আমতলীর চাওড়া গ্রামের নির্মল দাস'র ছেলে। স্থানীয়রা জানান গতকাল রাতে সেলুনে এসে দরজার সার্টার বন্ধ করে ভিতরে প্রবেশ করে এরপর আজকে সারাদিন সেলুন বন্ধ দেখে চুল কাটাতে আসা গ্রাহক,রা ডাকাডাকি করে। এরপর শারাশব্দ না পেয়ে উঁকি দিয়ে  সেলুনের সিলিং ফানের সাথে ঝুলতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে সন্ধ্যার পড়ে মহিপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম ও তার ফোর্স এসে লাশ উদ্ধার করেন। 


নিহত সুজন বাবলাতলা বাজারের অরেক সেলুন ব্যবসায়ী তপনের বাসায় খাবার খেতেন তপনের স্ত্রী জানান, রাত ১১ টায় রাতের খাবার খেয়ে তাদের মোবাইল টর্চ জ্বালিয়ে দোকানে আসেন। মাঝেমধ্যে দুপুরে খেতে বাসায় যেত না তাই তপনের স্ত্রী  ভাবছিলেন হোটেলে খেয়েছেন, সন্ধ্যার পড়ে খবর পেয়ে ছুটে আসেন।  তিনি আরও জানান সুজন নিজ এলাকার একটা মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিলো এটা নিয়ে ও খুব টেনশনে ছিলো কিন্তু এই বিষয় তাঁকে কিছু জানান নাই সুজন। 


মহিপুর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস আলম খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে এবং তাদের আত্মীয় স্বজনের সাথে যোগাযোগ করে তাঁরা থানায় আসতেছে। এরপর লাশ মর্গে পাঠানো হবে পরবর্তিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ads

Our Facebook Page